ভাল আছি
- চলক - বেনামী ১৮-০৫-২০২৪

আমরা বাঙালী
"আবেগ" ই আমাদের ঘায়েলের একমাত্র হাতিয়ার। যে কেউ পারে আবেগ দিয়ে আমাদের কাবু করতে
আমরা বাঙালী
বললাম তোআমরা বাঙালী
এজন্যই তো আমরা অতিথীপরায়ন
এ ব্যাপারে কেউ কোনদিন প্রশ্ন তোলেনি
এজন্যই আমরা বাঙালী
আমরা বাঙালী

আমরা বাঙালী
, শত কষ্টে আমরা ভাল থাকতে জানি
এজন্যই তো শত রোগ,শোক, সংকটে কেউ যদি জানতে চায় - "কেমন আছি?"
আমাদের একটাই সতঃস্ফূর্ত উত্তর
ভাল আছি,ভাল আছি..........ভাল আছি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।